1. [email protected] : Probashi Bulletin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:১১ অপরাহ্ন

৮ই অক্টোবর থেকে মালয়েশিয়ার যে তিন জায়গায় ওয়াজ মাহফিলে বয়ান করবেন আহমাদুল্লাহ এবং আজহারি ।

Mizanur Rahman Hridoy
  • এখন সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
Probashi Bulletin 05-Dec-22.13

আগামী ৮ই অক্টোবর থেকে মালয়েশিয়ার যে তিন জায়গায় ওয়াজ মাহফিলে বয়ান করবেন আহমা'দুল্লাহ এবং আজহারি মালয়েশিয়ার কুয়ালালামপুর, পেনাং ও জোহর প্রদেশে ওয়াজ মাহফিলে বয়ান করবেন ইসলামি বক্তা শায়েখ আহমা'দুল্লাহ এবং ড. মিজানুর রহমান আজহারি। প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে ৮, ৯ ও ১০ অক্টোবর

যথাক্রমে পেনাং, জোহর ও কুয়ালালামপুরে অনুষ্ঠিত হবে এ ওয়াজ মাহফিল। তিন দিনে তিন প্রদেশে এ দুই বক্তার ওয়াজ মাহফিলকে ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে ব্যাপক আয়োজন। মাহফিলে অংশ নিতে চলছে

নিবন্ধন। প্রতিটি অনুষ্ঠানে কয়েক হাজার প্রবাসী বাংলাদেশি অংশ নেওয়ার সুযোগ রয়েছে। ৮ অক্টোবর শনিবার পেনাং এর তামান সুকুন বাংলাদেশী মসজিদ প্রা''ঙ্গণে অনুষ্ঠিত হবে এ ওয়াজ মাহফিল। যার সার্বিক তত্ত্বাবধায়নে আছে বাংলাদেশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব পেনাং। এ ওয়াজ মাহফিলে ৩ থেকে ৪ হাজার প্রবাসী বাংলাদেশি অংশ নিতে পারবে বলে জানিয়েছেন আয়োজকরা। ৯ অক্টোবর রোববার জোহর প্রদেশের অস্টিন ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়াজ মাহফিল।

যেখানে পবিত্র সিরাতুন্নবি (স.) নিয়ে বয়ান করবেন বক্তারা। বাংলাদেশি কমিউনিটি অব জোহর আয়োজিত এ মাহফিল দুপুর ১.৩০ মিনিট এ শুরু হয়ে শেষ হবে সন্ধ্যা নাগাদ। তৃতীয় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে ১০ অক্টোবর সোমবার রাজধানী কুয়ালালামপুরের বারজায়া টাইমস স্কয়ারের কনভেনশন হলে। এর সার্বিক তত্ত্বাবধায়নে আছে বাংলাদেশি মুসলিম কমিউনিটি, মালয়েশিয়া। কুয়ালালামপুরের এ অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের নিবন্ধনে কাজ করছে আয়োজকরা।

এ আয়োজনে দু’হাজার প্রবাসী বাংলাদেশি অংশ নিতে পারবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। কুয়ালালামপুরের এ সম্মেলনকে দ্বিতীয় ইসলামিক কনফারেন্স বলছে আয়োজকরে। এর আগে গেল আগস্টে ১ম ইসলামিক সম্মেলনে অংশ নেন মিজানুর রহমান আজহারিসহ বেশ কয়েকজন ইসলামিক বক্তা।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | প্রবাসী বুলেটিন.কম
Develper By Probashi Bulletin