1. [email protected] : Probashi Bulletin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৪২ অপরাহ্ন

বডি আর্ট করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রীলেখা ।

Mizanur Rahman Hridoy
  • এখন সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
Probashi Bulletin 05-Dec-22.28

শ্রীলেখা মিত্র, টলিউডের জনপ্রিয় অ'ভিনেত্রীদের মধ্যে একজন। নিজের সাহসী চরিত্রের জন্য বেশ ভালো রকম পরিচিতি পান তিনি। টলিউডের যেমন সাহসী অ'ভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। ঠিক তেমনি বাস্তব জীবনেও সোজাসা'প্টা কথা বলতে পছন্দ করেন অ'ভিনেত্রী।

বরাবরই নিজের সোজাসা'প্টা কথার জন্য শিরো'নামে থাকেন সংবাদের। সেই কারণেই নেট দুনিয়াতে চর্চার শিরো'নামে থাকেন অ'ভিনেত্রী। সব সময়ই যে নিজের সাহসী চরিত্রের জন্য ফ্রন্টে থাকেন তাও কিন্তু নয়। নিজের স্টাইল স্টেটমেন্ট এবং ফ্যাশন সেন্স এর জন্য বেশ জনপ্রিয়তা লাভ করেছেন এই অ'ভিনেত্রী।

সম্প্রতি শ্রীলেখার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে যে মেহে'ন্দি দিয়ে সারা পিঠে কলকা করা আছে। এগু'লিকে বর্তমানে বলা হয় বডি আর্ট বা বডি পেইন্টিং। বলতে গেলে বডি আর্টে মেতেছেন শ্রীলেখা। এই ছবিতে দেখা যাচ্ছে উন্মুক্ত পিঠে চুলে খোপা বেঁধে আছেন তিনি।

আর মেহে'ন্দি দিয়ে আঁকা হয়েছে তাঁর ব্লাউজ। অ'ভিনেত্রীর এই বডি আর্ট করেছেন রুপটান শিল্পী অমিত মিস্ত্রি। এই বডি আর্ট নিয়ে রবীন্দ্র সরোবর পার্কে ঘুরে বেড়িয়েছেন শ্রীলেখা নিজেই। নিজের সাহসী ভ''ঙ্গিমা দেখাতে হরদম প্রস্তুত তিনি।

বর্তমানে আমর'া প্রায়শই ইন্টারনেটে বডি আর্ট বা বডি পেইন্টিং দেখতেই পাই। যদিও আমা'দের দেশীয় বডি আর্ট নিয়ে তেমন ভাবে চর্চা 'হতে প্রায় দেখাই যায় না। এসবের মধ্যে জনপ্রিয় অ'ভিনেত্রীর এই স্টাইল বেশ ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যায় আমা'দের ভারতের এর আগেও বডি আর্টের চল ছিল। তাইতো এটি কে একটি শৈল্পিক ফ্যাশন হিসেবেও দেখা যেতে পারে।

সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথেই অল্প কিছুক্ষণ সময়ের মধ্যেই আগু'নের মতো ছড়িয়ে পড়ে। আর শ্রীলেখার ভাইরাল হওয়া এই ছবিতে দেখতে পাওয়া যায় অ'ভিনেত্রীর ঘাড়ের কাছে একটি ট্যাটু। তাতে হিন্দিতে লেখা রয়েছে অ'ভিনেত্রী নামের প্রথম অক্ষর ‘ শ্রী’।

কিন্তু আমা'দের মধ্যে হয়তো অনেকেই জানিনা যে এই ট্যাটুকেই আদ্যিকালে বলা 'হতো উল্কি। এছাড়াও অ'ভিনেত্রী নিজেই বলেন যে তার পিঠে আরও একটি ট্যাটু আছে। সেটা একটু করা হয়েছে পিঠের ডান দিকে। আর সেই ট্যাটুর অর্থ হলো ‘ শক্তি’।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | প্রবাসী বুলেটিন.কম
Develper By Probashi Bulletin