1. [email protected] : Probashi Bulletin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:০১ অপরাহ্ন

ছুটিতে দেশে এসেছিলেন নেজাম, ঘ’রে গাছ পড়ে মা রা গেলেন স্ত্রী-মেয়েসহ ।

Mizanur Rahman Hridoy
  • এখন সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
Probashi Bulletin 07-Dec-22.2

কুমিল্লায় ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ঝড়ে গাছ পড়ে একই পরিবারের তিনজন নি;হ;ত হয়েছেন। সোমবার (২৪ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে। শেষবারের মতো তাদের একবার দেখতে বাড়িতে ভিড় করছেন শত শত মানুষ।

নি'হতরা হলেন- না''ঙ্গলকোট উপজে'লার হেসাখাল ইউনিয়নের খামা'রপাড়া গ্রামের আব্দুর র'শিদের ছেলে নেজাম হোসেন, তার স্ত্রী শারমিন আক্তার সাথী এবং তাদের কন্যাশিশু নুসরাত জাহান লিজা।

বি'ষয়টি নিশ্চিত করেছেন না''ঙ্গলকোট থানার ভারপ্রা'প্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন। ম''ঙ্গলবার সকালে নি'হতদের স্বজনরা বলেন, সোমবার রাতের খাবার খেয়ে ঘু'মাতে গিয়েছিলেন মালয়েশিয়া থেকে ছুটিতে আসা নেজাম, তার স্ত্রী সাথী এবং কন্যাশিশু।

রাত ১০টার দিকে হঠাৎ ঘরের পাশের কড়ই গাছ উপড়ে নেজামের ঘরের উপর পড়ে। এ সময় গাছের নিচে চাপা পড়ে প্রা;ণ হারান তিনজন।

ঘটনার পর স্থানীয়রা অনেক চেষ্টা করেও গাছটি সরাতে পারেনি। পরে করাত দিয়ে গাছটি কে'টে নি;'হত;দে;র উ'দ্ধার করে না''ঙ্গলকোট উপজে'লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃ';ত ঘোষণা করেন।

ম''ঙ্গলবার সরেজমিনে দেখা যায়, যে গাছের নিচে চাপা পড়ে প্রাণ হারিয়েছিলেন তিনজন সেই গাছটি এখনও পড়ে আছে খাটের উপর। প্রচণ্ড ঝড়ের কারণে গাছ উপড়ে তিন কক্ষের টিনের ঘরে পড়লেও ক্ষ'তিগ্রস্ত হয়েছে শুধু নেজাম'দের থাকার কক্ষটি।

হেসাখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল বাহার মজুম'দার ঢাকা পোস্টকে বলেন, নেজাম ২২০০ বর্গফুটের একটি বিল্ডিং নির্মাণ করেছিলেন।

আগামী শুক্রবার ওই বিল্ডিংয়ে ঊঠার কথা ছিল তাদের। কিন্তু ভাগ্যের নি'র্মম পরিহাসে সেই ঘরে উঠার আগেই দুনিয়া ছাড়লেন। আজ বেলা ১১টায় তাদের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দা;ফ;ন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | প্রবাসী বুলেটিন.কম
Develper By Probashi Bulletin