1. [email protected] : Probashi Bulletin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০৬ অপরাহ্ন

২৩ বছরের পাত্র চান সুন্দরী এই ডিভোর্সি নারী, সাথে ১০ লক্ষ্য টাকাও দিবেন ।

Mizanur Rahman Hridoy
  • এখন সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
Probashi Bulletin 07-Dec-22.3

বলিউড ও হলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অ'ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভালোবেসে তিনি বিয়ে করেছেন হলিউডের পপ তারকা নিক জোনাসকে। স্বামীর স''ঙ্গে মা'র্কিন মুলুকেই বসবাস করছেন এই অ'ভিনেত্রী।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় প্রিয়াঙ্কা। বিশেষ করে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে স্বামীর স''ঙ্গে বিভিন্ন আনন্দের মুহূর্তের ছবি পোস্ট করেন। অনেক সময় স্বামীর পোশাক পরেও তাকে দেখা যায়।

তবে সম্প্রতি এই বি'ষয়টি নিয়ে কথা বলেছেন তিনি। এই অ'ভিনেত্রী বলেন,‘আমি সব সময় আমা'র স্বামীর জামাকাপড় পরি। জুতাটা পরতে পারি না তার কারণ তা আমা'র মাপের নয়। আমি তার জ্যাকেট থেকে শুরু করে সানগ্লাস সব চুরি করে নিই। তার পোশাকের সংগ্রহ খুবই সুন্দর।’

প্রস''ঙ্গত, প্রিয়াঙ্কা ও নিক জোনাস ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একস''ঙ্গে হাজির হয়েছিলেন। এরপর তাদের প্রেমের গু'ঞ্জন চাউর হয়। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি। গত ২১ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে প্রিয়াঙ্কা সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর দেন। এই তারকা দম্পতি মেয়ের নাম রেখেছেন মালতী মেরী চোপড়া জোনাস।

এছাড়া বর্তমানে অনেক ব্যাস্ত সময় পার করছেন এই অ'ভিনেত্রী। হলিউডের একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। মুক্তির অ’পেক্ষায় তার ‘ইটস অল কামিং ব্যাক টু মি’ সিনেমাটি। এছাড়া অ্যামাজনের ‘সিটাডেল’ সিরিজের শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | প্রবাসী বুলেটিন.কম
Develper By Probashi Bulletin