1. ovimani9649@gmail.com : Minhaz :
  2. minhazur1952@gmail.com : Minhazur :
  3. admin@probashibulletin.com : Probashi Bulletin :
  4. rezwan.sheikh@outlook.com : Reporter Kibtia :
৫০৬ টনের লাগেজ ও ১৫০০ কর্মী নিয়ে ইন্দোনেশিয়া যাচ্ছেন সৌদি বাদশাহ
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
বাড়িরে উঠোনে বন্যার পানিতে ভেসে এসেছে মাছ, জানালায় বসে জাল দিয়ে মাছ শিকার করল যুবক, ভাইরাল ভিডিও। বন্যার পানিতে স্কুল মাঠে ভেসে এসেছে বোয়াল মাছ, চার যুবক দারুন কায়দা করে কোচ দিয়ে ধরল বোয়াল, ভাইরাল ভিডিও বন্য গাধাকে ধরতে আসল দুই সিংহ, দারুন কায়দা করে সিংহ দুটোকে মূহুর্তেই পরাস্থ করল গাধা, তুমুল ভাইরাল সেই ভিডিও। ভেসে আসা বন্যার জলে দারুন কায়দায় প্রচুর মাছ ধরল সুন্দরী যুবতী, যুবতীর মাছ ধরার ভিডিওটি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। খুব সহজেই টুথপেস্ট আর আদা দিয়ে শরীর থেকে দূর করুন আঁচিল একদম ১০০% কার্যকরী, রইল A-Z প্রদ্ধতি! বাড়িতেই মাত্র তিন দিনে কালো ঠোঁট বাচ্চাদের মতো গোলাপি করার দারুণ সহজ উপায় দাঁতের গর্ত হয় কেন, আর গর্ত হলে আপনি কী করবেন জেনে নিন পেঁয়াজে একদিনেই সারবে কাশি, জেনে নিন তৈরি পদ্ধতি অতিরিক্ত গ্যাস্ট্রিকের সমস্যা, ক্যা’ন্সারের লক্ষণ নয় তো? শ’রীরের উচ্চতা বাড়ানোর ৯ উপায়

৫০৬ টনের লাগেজ ও ১৫০০ কর্মী নিয়ে ইন্দোনেশিয়া যাচ্ছেন সৌদি বাদশাহ

  • এখন সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

এই স’প্তাহেই ইন্দোনেশিয়ায় ভ্রমণে যাচ্ছেন সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। তবে তার সাথে যে পারমাণ লাগেজ যাচ্ছে, তা শুনে চোখ কপালে উঠবে যে কারোর। সালমানের সাথে যাচ্ছে ৫০৬ টনের জিনিসপত্র যা ২৪০টি হাতি বা ৩০০টি গাড়ির ওজনের সমান।

দ্য ওয়াশিংটন পোস্ট বলছে, গত ৪৬ বছরের ইতিহাসে এই প্রথম সৌদি বাদশাহ ইন্দোনেশিয়ায় ভ্রমণে যাচ্ছেন। তাই পূর্ণ প্রস্তুতির সাথেই বের

হচ্ছেন বাদশাহ সালমান। নিজের সাথে উচ্চ বিলাসি জিনিসপত্র ছাড়াও নিয়ে যাচ্ছেন এস৬০০ লিমুজিন বেঞ্চের দুটি মা’র্সিডিজ গাড়িও।

এসব জিনিসপত্র ইন্দোনেশিয়ায় নেয়ার জন্য প্রস্তুত একটি গোটা কার্গো পরিবহন। শুধুমাত্র তার লাগেজ বহনের জন্য কাজ করছে মোট ৫৭২ জন কর্মী।

বি’ষয়টি নিশ্চিত করেছে সৌদি বাদশাহের কার্গো পরিবহনের ব্যবস্থাপক এয়ারফ্রিট কোম্পানি পি’টি জাসা অ’ঙ্গাসা সেমেস্তা (জেএএস)।

শুধু লাগেজই নয়, সৌদি প্রিন্সের এই নয় দিনের সফরটি পর্যবেক্ষণ ও নিয়ন্ত্রণের জন্য তার সাথে যাচ্ছেন ১ হাজার ৫০০ জন কর্মকর্তা-কর্মচারী। এর মধ্যে আছেন ১০ জন মন্ত্রী,

২৫ জন প্রিন্স এবং অন্তত ১০০ জন নিরাপত্তারক্ষী। বি’ষয়টি অত্যন্ত নাটকীয় মনে হলেও সৌদি রাজপরিবারের জন্য ভ্রমণের এই বিশাল

তোড়জোড় নতুন নয়। এর আগে ২০১৫ সালে বাদশাহ সালমান যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসি ভ্রমণের সময় তার সাথে যাওয়া কর্মকর্তা-কর্মচারীদের জন্য ২২২ কক্ষ বিশিষ্ট একটি গোটা হোটেলরুম কিনে ফেলেছিলেন। বি’ষয়টি অবাক করা হলে সৌদি রাজপরিবারের কাছে এসব খুবই স্বাভাবিক বি’ষয়।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | প্রবাসী বুলেটিন.কম
Developed By ProbashiBulletin
error: চুরি করা নিষেধ । 🤣