1. [email protected] : Probashi Bulletin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৩১ অপরাহ্ন

মাহি-পূজাকে নিয়ে গুঞ্জনই সত্যি হলো ।

Mizanur Rahman Hridoy
  • এখন সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
Probashi Bulletin 05-Dec-22.

দেশের দুই জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও পূজা চেরি। তাদের আলোচিত হওয়ার প্রধান কেন্দ্রবিন্দু চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কারণ, এই প্রতিষ্ঠানের মাধ্যমেই বাংলা চলচ্চিত্রের নায়িকা হিসেবে আগমন ঘটে তাদের। এর আগে মাহিয়া মাহিকে নিয়ে জাজ মাল্টিমিডিয়া ‘অ'গ্নি’ সিনেমা নির্মাণ করলেও সম্প্রতি ‘অ'গ্নি ৩’ সিনেমায় থাকছেন না তিনি।

অন্যদিকে মিডিয়া পাড়ায় গু'ঞ্জন ছিল পূজা চেরিকে নিয়ে হয়তো পরিকল্পনা করছেন। কিন্তু না, শেষ পযর্ন্ত তাদের দুজনকেই বাদ দিয়ে নতুন মুখ নিয়ে ‘অ'গ্নি ৩’ সিনেমা'র কাজ শুরু করা হবে বলে জানানো হয়েছে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। ‘অ'গ্নি ২’ মুক্তির ৭ বছর পর ‘অ'গ্নি-৩’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

গত রবিবার ১৬ অক্টোবর সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে প্রকাশ করা হয় ‘অ'গ্নি ৩’ সিনেমা'র ফার্স্ট লুক পোস্টার। সিনেমাটি পরিচালনা করবেন সৈকত নাসির। ফার্স্ট লুকের ক্যাপশনে লেখা হয়েছে, ‘শুভ জন্ম'দিন অ'গ্নি’। এ প্রস''ঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটি জানিয়েছে, ‘অ'গ্নি’র তৃতীয় কিস্তিতে নাম ভূমিকায় থাকছে নতুন মুখ। অডিশনের মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে নতুন অ'গ্নিকে। নতুন এই অ'গ্নি আজ ১৮ বছর বয়সে পা রেখেছেন। তাই এই দিনেই তার স''ঙ্গে চুক্তিপ্রত্র স্বাক্ষর করেছে জাজ মাল্টিমিডিয়া।

জানা গেছে, সিনেমাটির কাজ শুরু হবে ২০২৩ সালের এপ্রিল মাসে। বিশ্বব্যাপী সিনেমাটি ডিস্ট্রিবিউট করবে হলিউডের একটি প্রতিষ্ঠান। প্রযোজক আবদুল আজিজের গল্প ভাবনায় ‘অ'গ্নি ৩’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

এর আগে গত ২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারিতে মুক্তি পায় ‘অ'গ্নি’। এতে নাম ভূমিকায় ছিলেন মাহিয়া মাহি। তার বিপরীতে ড্রা'গন চরিত্রে ছিলেন আরিফিন শুভ। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘অ'গ্নি’র দ্বিতীয় অধ্যায়েও মাহি ছিলেন। তবে তার বিপরীতে দেখা গেছে কলকাতার ওমকে।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | প্রবাসী বুলেটিন.কম
Develper By Probashi Bulletin