1. [email protected] : Probashi Bulletin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:২৬ অপরাহ্ন

মায়ের বি’রুদ্ধে চকলেট চুরির অ’ভিযোগে থা’নায় শিশু ।

Mizanur Rahman Hridoy
  • এখন সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
Probashi Bulletin 05-Dec-22.2

এবার মায়ের বিরু'দ্ধে চকলেট চুরির অ'ভিযোগে ৩ বছরের এক শিশুর থানায় হাজির হওয়া ঘটনায় 'হতবাক গোটা সোশ্যাল মিডিয়া। থানায় গিয়ে রীতিমতো অ'ভিযোগপত্র ‘দায়ের’ করেছে ছোট শিশুটি। আর এ ঘটনার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এ ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের বুরহানপুরে। খবর- আনন্দবাজার পত্রিকার।

জানা যায়, সেখানে পু'লিশ ফাঁ'ড়িতে গিয়ে এ ‘গু'রুতর’ অ'ভিযোগ জানায় শিশুটি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, থানায় একটি কাগজে মায়ের বিরু'দ্ধে অ'ভিযোগ লিখছে সে। হাসি মুখে একজন নারী পু'লিশ কর্মী তাকে সাহায্যও করছেন। কাগজে অ’পরিপক্ক হাতের লেখা ফুটে উঠেছে তার। অ'ভিযোগ জানাতে থানায় বাবার সাথেই উপস্থিত হয় এই শিশু।

এ সময় শিশুটির বাবা জানান, চোখে কাজল পরিয়ে দেয়ার সময় মায়ের বিরু'দ্ধে থানায় যাওয়ার বায়না ধরেছিল তার ছেলে। পরে তার মন রাখতে ছেলেকে সাথে নিয়ে থানায় আসেন তিনি। অবশ্য থানায় আসার আগে ছেলেকে আদরও করেছেন মা।

এদিকে থানার নারী পু'লিশ কর্মী এ বি'ষয়ে খুব যত্নসহকারে সাহায্য করেছেন শিশুটিকে। একটি সাদা কাগজ এনে প্রকৃতপক্ষে মা'মলা নেয়ার অ'ভিনয়ও করেন তিনি। পরে অবশ্য শিশুটিকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। তবে শিশুর এ কাণ্ড দেখে হাসির রোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | প্রবাসী বুলেটিন.কম
Develper By Probashi Bulletin